কে আমাকে ভালবেসে আমার জীবনের শেষ নিঃশ্বাস অবধি পাশে থাকবে!  [আত্মকথা-১৭]

কে আমাকে ভালবেসে আমার জীবনের শেষ নিঃশ্বাস অবধি পাশে থাকবে! [আত্মকথা-১৭]

Background Music


সাল টা ২০২০। আমাদের সম্পর্কের তখন আড়াই বছর পেরিয়ে গেছে। হঠাৎ একদিন কে যেনো কল দিয়ে বলল 'শুভ' শ্বাসকষ্ট জনিত কারনে ভীষণ অসুস্থ হয়ে হসপিটাল এ ভর্তি। করোনার সেই ভয়াল প্রকোপ এর মধ্যে তুমি আমাকে দেখতে ছুটে এসেছিলে বাসায় কিছু না বলে।

ভোর ৬ টার দিকে। তখন ও আমি নিশ্চিত না আমি পসেটিভ কিনা। কিন্তু তাও কোনো এক ভালবাসার শক্তিতে জরিয়ে ধরেছিলে আমাকে কোভিড ইউনিট এ বসে।

কিন্তু সেই শ্বাসকষ্ট যখন জানতে পারলে করোনার জন্য না, আর এটা আমার হয়ত সারাজীবন থেকে যাবে তখন আস্তে আস্তে বদলে গেলে তুমি। কেমন যেনো অবহেলা শুরু করলে আস্তে আস্তে৷ হয়ত বেরিয়ে আসতে চাইছিলে অনিশ্চিত ভবিষ্যৎ যুক্ত একটা ছেলের থেকে। মুক্তি চাচ্ছিলে তুমি। তাই একদিন কোনো কারন ছাড়াই ফ্যামিলি প্রবলেম এর দোহাই দিয়ে চলে গেলে একেবারের মতো।

কিন্তু দেখো ভাগ্যের কি নির্মম খেলা। আজ ২ বছর পর আমি এখন একদম পুরোপুরি সুস্থ। তুমি হয়তো ভেবেছিলে আমি বেশিদিন বাঁচব না। সেই আমি এখন ও বেচে আছি তোমার শহরেই সুস্থ স্বাভাবিক ভাবে। বিশ্বাস করো এখন আর একবিন্দু ও রাগ নেই তোমার উপর। আল্লাহ হয়ত আমার কপালে ভালো কিছু লিখেছেন দেখে আমাকে পরীক্ষায় ফেলে দেখিয়েছেন যে, 'কে আমাকে ভালবেসে আমার জীবনের শেষ নিঃশ্বাস অবধি পাশে থাকবে'।


Report This Post

All sources, including information, images, and videos, for our posts are listed here . If there are any copyright claims, please report this post or contact us or mail at info@beeblogquester.com.