পরের জন্ম বলতে কিছু হয় না, না হয় ঠিকই তোমারে চেয়ে নিতাম!

পরের জন্ম বলতে কিছু হয় না, না হয় ঠিকই তোমারে চেয়ে নিতাম!

Background Music


৫ টা বছরের সম্পর্ক ছিলো। তোমার সাথে কতো শত ঝগড়া, মান-অভিমান হতো। তবে ঠিকই আমরা আবার এক হয়ে যেতাম। আমার বিশ্বাস ছিলো শত ঝগড়া হোক কিংবা কথা না হোক তুমি আমারই হবে। আর এই ধারণাটা বুঝি আমার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। আমার বিশ্বাসই আমাকে ঠকায় দিলো। তুমি দীর্ঘ ৫ বছরের সম্পর্কের আগে রাখলে ১০ লক্ষ টাকা।

সেই দিন শেষ কথা ছিল আমাদের। তার পরের দিন তোমার গায়ে হলুদ হওয়ার কথা। আমি ফোন দিয়ে তোমাকে বললাম, “প্লীজ তোমার বাবার সাথে কথা বলার সুযোগটি করে দেও। সবাই জানে পুরো এলাকা, আমাদের পুরো বংশ জানে। আমার সাথে এমন করো না। দরকার পড়লে তোমার বাসার চাকরানী হয়ে থাকবো।”

হাউমাউ করে কান্না করছিলাম ভিডিও কলের মধ্যে। আর তুমি প্রতি উত্তরে মুচকি হাসি দিয়ে পাশের জনকে দেখায় কি জানি বলছিলে। আমাকে বিদ্রুপ করে বললে, “আমার পরিবারের সাথে তুমি খাপ খাওয়াতে পারবে না। দেখো যদি তুমিও পাও তোমার মত কাউকে তো বিয়ে করে নিও।”

বিশ্বাস করো সেদিন আমি থমকে গেছিলাম। তুমিই কি সেই যে আমার অল্প আঘাতেও কান্না করে দিত। যাইহোক, তুমি ঠিকই অন্য কারো হয়ে গেলে। আমি আবেগে ভাবতাম এখন একটা ম্যাজিক হবে, এখন তুমি আমার হয়ে যাবে। কিন্তু বাস্তবতা তে হেরে গেলাম আমি, কল্পনার কাছে।

তুমি  বউ নিয়ে ঠিকই আমার সামনে দিয়ে গেলে বউকে দিয়ে কথা শুনিয়ে। আমার ভালোবাসাকে তুচ্ছ করে দিলে। এতো কিছুর পরেও না আমি তোমাকে ঘৃনা করতে পারিনা। যেই সুখের জন্য আমাকে ছেড়ে দিলে সেটা তোমার স্থায়ী হোক বহুদিন। আর চাইনা তোমার সঙ্গ, চাইনা সুখ কিংবা মন খারাপের গল্পে তোমাকে।

আমি ভালবাসি এইটা ঠিক চন্দ্র সূর্যের মতো সত্যি। তবে তোমাকে আর চাইনা। তোমাকে ঘৃনা করতে না পারলেও ভালোবাসার উপর নিজের উপর আমার বিশ্বাস টা চলে গেছে। সবশেষে সুখে থেকো আমার না হওয়া ভালোবাসা। জানি পরের জন্ম বলতে কিছু হয় না, না হয় ঠিকই তোমারে চেয়ে নিতাম।


Report This Post

All sources, including information, images, and videos, for our posts are listed here . If there are any copyright claims, please report this post or contact us or mail at info@beeblogquester.com.